১ দিনে কফির ফেসপ্যাক দিয়ে দুধের মত সাদা ফর্সা উজ্জ্বল ত্বক

0
8213

আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি আরও একটি অসাধারণ সহজ রেমিডি।এই রেমেড়িটি নিয়ম মেনে নিয়মিত ব্যবহার করলে আপনি আপনার ত্বক হতে সব ধরণের কালো দাগ, ব্রণ, ব্রণের দাগ ,রোদেপুড়া কালো দাগ দূর করার পাশাপাশি বয়সের ছাপকেও দূর করতে পারবেন। এর ব্যবহারে আপনার ত্বক প্রাকৃতিকভাবে  ফর্সা, উজ্জ্বল আর গ্লোয়িং হয়ে উঠবে এবং আগের চেয়ে অনেক বেশি ইয়াং হবে ।এর পাশাপাশি এই ফেইসপ্যাকটি ত্বক থেকে কালোভাব দূর করে ত্বককে দুধের মতো ফর্সা উজ্জ্বল করে দিবে এবং ত্বককে করে তুলবে নরম ,কোমল,মসৃণ ও  দীপ্তময়।   

বন্ধুরা, যদি আপনি দুধের মত ফর্সা, উজ্জ্বল ,দাগহীন, গ্লোয়িং ও ক্লিন ত্বক পেতে চান তাহলেএই ফেইসপ্যাকটিকে একবার হলেও  ব্যবহার করে দেখবেন।

 

তো বন্ধুরা দেখে নেওয়া যাক এই সহজ ও অসাধারণ কার্যকরী দুর্দান্ত ফেসপ্যাকটি তৈরি করার উপায়।

এই প্যাকটি তৈরি করার জন্য একটি বাটিতে

  • ৩ চামচ দুধ নিন।

 দুধের মধ্যে  ল্যাকটিক এসিড আছে যা আমাদের ত্বক থেকে ভিবিন্ন ধরণের ডার্ক স্পট,ব্রণের দাগ ,রোদেপুড়া দাগকে দূর করে ত্বককে উজ্জ্বল ও ফর্সা করতে সাহায্য করে।   

 এবার এর সাথে এড করুণ

  • ১ চামচ চালের গুড়া

চালের গুড়ার মধ্যে  Natural skin লাইটেনিং property থাকায় এটি আমাদের ত্বক থেকে বলিরেখা বয়সের ছাপ ,ব্রণের দাগ , ত্বক কোঁচকে যাওয়া ও ব্লিমিসেশের  এর মত চিহ্নগুলো  দূর করে ত্বককে এতটাই ফর্সা ও clean করে তুলবে যার ফলে আমাদের বয়স কমপক্ষে ৫  বছর কম দেখাবে, এবং আপনার ত্বক হয়ে উঠবে আগের চেয়ে অনেক বেশি ইয়াং।

  •  ২ চামচ কফি

কফির মধ্যে আছে কেফেইন ও অ্যান্টি অক্সিডেন্ট যা ত্বক হতে ডেড স্কিন টিস্যু রিমুভ করে ত্বককে ফ্রেস ও ইয়াং করে তুলবে।

  • ১ টি ভিটামিন ই নিয়ে এদের কে ভাল করে মিশিয়ে নিন ।

উপাদানগুলো মিশে নরম পেষ্ট তৈরি হয়ে গেছে।

একটি ব্রাশের সাহায্যে এটি চেহারায় এইভাবে  apply করুণ।

প্যাকটি মুখে লাগিয়ে ২০ মিনিট পর্যন্ত অপেক্ষা করুণ।

২০ মিনিট পর ত্বক পরিস্কার জল দিয়ে ধুয়ে নিন।

দাগ ছোপকে দূর করে দিয়ে ত্বককে খুব দ্রুত ফর্সা করার জন্য এটি দূর্দান্ত কার্যকর একটি ফেইসপ্যাক।তো বন্ধুরা আশা করছি এটি আপনাদের ভাল লেগেছে ।

our facebook page

Our Youtube channel

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here