এই ফেসিয়াল টি একবার করে দেখুন ১০০% গ্যারান্টি দাগমুক্ত ফর্সা উজ্জল ত্বক পাবেন

0
882
মুলতানি মাটির ফেসপ্যাক

বন্ধুরা আজকে আমি আপনাদের ত্বককে ইনস্ট্যান্ট ফর্সা করার জন্য খুব সহজ একটি রেমিডি দেখাবো ।যার ব্যবহারে আপনার ত্বক ফর্সা হবোর সাথে সাথে হয়ে যাবে কাঁচের মতো স্বচ্ছ ও উজ্জ্বল।তাই বন্ধুরা, যদি আপনি ফর্সা উজ্জ্বল এবং গ্লোয়িং ত্বক পেতে চান তাহলেএই রেমিডিটিকে একবার হলেও ব্যবহার করে দেখবেন।

বন্ধুরা, চলুন তাহলে দেখে নি কিভাবে এই রেমেডিটিকে তৈরি করবেন ।

  • এই রেমেড়িটি বানানোর জন্য ১ টি আলু ও ১০ gm গাজর একসাথে নিয়ে সেদ্ধ করে নিতে হবে । 

আলুর মধ্যে ত্বকের দাগ ছোপ দূর করার গুণাগুণ পাওয়া যায়। তাছাড়া আলু আমাদের ত্বকের রংকেও উজ্জ্বল করতে সাহায্য করে । এছাড়াও আলুর মধ্যে ভরপুর মাত্রায় ভিটামিন সি ও জিংক পাওয়া যায় যা ত্বক হতে ডেড স্কিন সেল, ডার্ক সার্কেল ও রিংকেলস্‌কে দূর করে দিয়ে ত্বকে প্রাকৃতিকভাবে ফেয়ারনেস ও গ্লো নিয়ে আসবে।

  • আলু ও গাজর সেদ্ধ করে এটাকে ঠান্ডা করে নিতে হবে।  

আলু ও গাজর ঠান্ডা হবার পর এদেরকে একসাথে ব্লেন্ড করে এটিকে একটি কাঁচের কৌটায় নিয়ে স্টোর করে রাখুন । এই মিশ্রণটিকে ফ্রিজে রেখে ৭ দিন পর্যন্ত ব্যবহার করতে পারবেন ।  গাজর স্কিন সেল প্রোডাকসনকে বোষ্ট করে ত্বককে ব্রাইট এবং স্মোথ করে তুলে ।  

  • এবার একটি পরিস্কার বাটিতে এই মিশ্রণ হতে ৩-৪ চামচ নিয়ে নিন।

এরপর এরসাথে এড করুণ

  • ১ চামচ কাঁচা তরল দুধ
  • ও ১ চামচ কমলা লেবুর রস ।

এবার সবগুলো উপকরণ খুব ভালোকরে মিশিয়ে নিন ।

প্যাকটি তৈরি হলে এটিকে এইভাবে এপ্লাই করুণ ।এইপ্যাকটি ত্বক হতে ডেড স্কিন সেল, ডার্ক সার্কেল ও রিংকেলস্‌কে দূর করে দিয়ে ত্বকে প্রাকৃতিকভাবে ফেয়ারনেস ও গ্লোয় নিয়ে আসবে। প্যাকটি ত্বকে লাগিয়ে ১৫ মিনিট অপেক্ষা করুণ ।

এরপর ত্বক ঠান্ডা জল দিয়ে ধুয়ে ফেলুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here