বিশ্বের সব থেকে শ্রেষ্ঠ উপায়ে দ্রুত ফর্সা হওয়ার সহজ উপায়।

বিশ্বের সব থেকে শ্রেষ্ঠ উপায়ে দ্রুত ফর্সা হওয়ার সহজ উপায়।

বন্ধুরা, আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব এমন একটি দুর্দান্ত  ফেইসপ্যাক যেটি আপনাদের ত্বককে ইয়াংগার করে তুলবে। ত্বককে খুব অল্প সময়ের মধ্যে চকচকে ফর্সা করতে চাইলে এই ফেইসপ্যাকটিকে বাড়িতে বানিয়ে ব্যবহার করা শুরু করে দিন। কথা দিচ্ছি আপনারা অসাধারণ ফলাফল পাবেন। 

ফেসপ্যাকটি তৈরি ও ব্যবহার করার সঠিক নিয়ম জানার জন্য ভিডিওটি শেষ পর্যন্ত দেখে নিন।

 দ্রুত ফর্সাকারী ফেসপ্যাকটি তৈরির প্রয়োজনীয় উপাদানঃ  

২ চামচ বেসন  

১/২ চামচ হলুদ গুড়া 

১ চামচ লেবুর রস নিন 

প্রয়োজনমত কাঁচা তরল দুধ 

ত্বক ফর্সা করার ফেস প্যাঁকটি তৈরি করার ও ব্যবহার করার পদ্ধতিঃ

 একটি পরিষ্কার বাটিতে  ২ চামচ বেসন, ১/২ চামচ হলুদ গুড়া, ১ চামচ লেবুর রস ও প্রয়োজনমত কাঁচা তরল দুধ  একসাথে নিয়ে খুব ভালো করে মিশিয়ে নিন । 

ব্রাশ বা তুলার প্যাডের সাহায্যে এটি মুখে লাগান। 

এটি মুখে লাগিয়ে ১৫ মিনিট অপেক্ষা করুণ । 

১৫ মিনিট পর পরিষ্কার জল দিয়ে মুখ ধুয়ে ফেলুন । 

ফেসপ্যাকটির কার্যকারিতা বৃদ্ধি পাবার কারণঃ 

১। আমাদের ত্বকের মধ্যে সারা দিনে জমে থাকা ধুলো ময়লাকে ত্বক হতে  দূর করে ত্বককে খুব দ্রুত মসৃণ ও ফর্সা করে তুলার জন্য বেসন ত্বকের মধ্যে অসাধারণ কাজ করে থাকে। বেসনের মধ্যের  consistable element গুলো স্কিন টোন সমান করে  স্কিন কালার ব্ল্যালেন্স করে স্কিন এ অন্যরকম একটি গ্লো নিয়ে আসে।

২।প্যাকটিতে আমি হলুদ ব্যবহার করেছি কারণ হলুদ আমাদের ত্বক হতে রোদে পুড়াকালো দাগ ও ত্বকের কালচে রং দূর করে দিয়ে ত্বককে ভিতর থেকে ফর্সা করে তু্লে। আর হলুদের natural lightening property ত্বকের স্বাভাবিক উজ্জ্বলতা ফিরিয়ে এনে দিনের পর দিন ত্বকের উজ্জ্বলতা ধরে রাখে।  

৩।এছাড়াও লেবুর মধ্যে প্রাকৃতিক ব্লিচ রয়েছে যা ত্বককে অতিমাত্রাই ফর্সা করে তুলার জন্য পারদর্শী। আর লেবুর মধ্যে ভিটামিন সি ও সাইট্রিক এসিড পাওয়া যায় যা ত্বকে কোলাজেনের উৎপাদন বাড়িয়ে ত্বককে ব্রাইট ও লাইটেন করে তুলে ।