রাতে মাত্র 5 মিনিটে ত্বক ফর্সা করে ফেলুন ম্যাজিকের মত! ফর্সা হওয়ার নতুন টিপস

0
1558
স্তন টাইট করার উপায়

সারাদিন কাজের পর আমাদের শরীরের সাথে সাথে আমাদের ত্বকও ক্লান্ত হয়ে পড়ে ।  কর্মব্যস্ত জীবনে আমরা ঠিকমত নিজেদের ত্বকের যত্ন নিতে পারিনা । যার কারণে আমাদের ত্বক দিন দিন নিজের উজ্জ্বলতা হারায় । আজকে আমি আপনাদের সাথে খুব সহজ একটি টিপস্‌( রেমেড়ি)  শেয়ার করব, যার মাধ্যমে কোন জামেলা ছাড়া অল্প সময়ের মধ্যে পুরু সপ্তাহ জুড়ে আপনারা আপনাদের ত্বকের যত্ন নিতে পারবেন। আপনারা এই ছোট্ট টিপস্‌টি ফলো করলে সারাদিন কাজের পরও আপনাদের ত্বক হবে সতেজ , দীপ্তময় ও উজ্জ্বল ।

বন্ধুরা চলুন দেখে নিই এই টিপস্‌ কিভাবে তৈরি করতে হবে ।

প্রথমে ১ টি শষা ও ১ টি ট্মেটো টুকরো করে কেটে আলাদা আলাদা করে ব্লেন্ড করে নিতে হবে ।

শসাতে রয়েছে ভিটামিন ই এবং অ্যান্টিঅক্সিডেন্ট যা  চোখের চারপাশের কালো দাগ দূর করতে সাহায্য করে। আর এর মধ্যে থাকে ভিটামিন সি ত্বককে সতেজ  উজ্জ্বল ও দীপ্তময় করে তুলবে ।

টমেটোর মধ্যে থাকা লাইকোফিন স্কিনকে UV রে হতে Protect করে । আর এটি স্কিন অয়েল control করে স্কিনকে টানটান করে স্কিনকে সবসময় ইয়াং রাখে ।

  

এগুলো ব্লেন্ড করার পর এদেরকে একটি আইসবারে নিয়ে ফ্রিজে রেখে আইস করে নিন।

বন্ধুরা আপনারা এই আইস ডীপ-ফ্রিজে রেখে এক সপ্তাহ ব্যবহার করতে পারবেন ।   

শষা ও ট্মেটোর আইস তৈরি হয়ে গেছে । এবার শষা ও ট্মেটোর আইস টুকরো নিয়ে ত্বকের মধ্যে সার্কোলার মোশনে জেন্টলি ২ মিনিট ম্যাসাজ করুণ ।

এইভাবে শষা ও ট্মেটো আইস ত্বকে এপ্লাই করলে ত্বকের কোষগুলো শান্ত থাকবে ,ত্বক সতেজ হবে ও তার পাশাপাশি ত্বক ফর্সা এবং ইয়াং হবে । আপনারা প্রতিদিন রাতে এটি চেহারায় ম্যাসাজ করবেন । সকালে দেখতে পাবেন ত্বক মসৃণ আর ক্লিন হয়ে গেছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here