চেহারা ফর্সা হওয়ার সহজ উপায়।। Bangla Beauty Tips

চেহারা ফর্সা হওয়ার সহজ উপায়

বন্ধুরা আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি Instant skin whitening face pack।যা একটি দুর্দান্ত ঘরোয়া পদ্ধতি এবং100% গ্যারান্টি এটি আপনার ত্বককে ফর্সা করবেই । আর তাছাড়াও যদি আপনার ত্বকে দাগছোপ থাকে, ত্বক রুক্ষ শুষ্ক হয় তবে এই পদ্ধতিটি আপনার ত্বকের দাগছোপ ও রুক্ষশুষ্কতাকে দূর করে ত্বককে করে তুলবে কাঁচের মতো উজ্জ্বল ,গ্লোয়িং ও ফর্সা।।

আর এই পদ্ধতিটির সবচেয়ে বিশেষ দিক হলো এটি ব্যবহার করলে আপনি ইনস্ট্যান্ট ফলাফল পেয়ে যাবেন।

তাহলে চলুন দেখে নেয়া যাক এই রেমিডি টা কিভাবে তৈরি করবেন।

  • এর জন্য আমাদের সবার প্রথমে প্রয়োজন একটি মাঝারি সাইজের আলু ।

আলুটিকে খোসা ছাড়িয়ে ছোট ছোট টুকরো করে কেটে ব্লেন্ড করে নিন। আমি আলু ব্লেন্ড করে নিয়েছি ……।

এবার একটি বাটিতে

  • ২ চামচ আলুর পেষ্ট… ।

আলুর মধ্যে ত্বকের দাগছোপ দূর করার গুণাগুণ পাওয়া যায়।তাছাড়া আলুর রস আমাদের ত্বকের রংকেও উজ্জ্বল করতে সাহায্য করে । এছাড়াও আলু ত্বক হতে ডেড স্কিন সেল, ডার্ক সার্কেল ও রিংকেলস্‌কে দূর করে দিয়ে ত্বকে প্রাকৃতিকভাবে ফেয়ারনেস ও গ্লো নিয়ে আসবে।  

এরসাথে এড করে নিব  

  • ২ চামচ ট্মেটো পেষ্ট
  • ২  চামচ বেসন
  • ১/২ চামচ হলুদ গুরা
  • ও ১ চামচ অ্যালোভেরা জেল নিন। 

এবার সমস্ত উপকরণ গুলোকে মিশিয়ে নিন। বন্ধুরা আমাদের স্কিন হোয়াইটেনিং ফেইসপ্যাকটি পুরোপুরিভাবে তৈরী । চলুন এবার দেখে নিই এটিকে কিভাবে ব্যবহার করতে হয় ।

চেহারা ফর্সা হওয়ার সহজ উপায়

একটি ব্রাশের সাহায্যে এইভাবে ত্বকে লাগিয়ে নিন……।

প্যাকটিতে ট্মেটো থাকায় এটি আমাদের ত্বকে কোলাজেনের উৎপাদন বাড়িয়ে ত্বকের সব ধরণের ডার্ক স্পট,ব্রণের দাগ ,রোদেপুড়া দাগ ও পিগমেন্টেশনকে অনায়াসে দূর করে ত্বককে উজ্জ্বল ও ফর্সা করবে যার কারণে ত্বকে বয়সের ছাপ আসবেনা, এবং ত্বক সবসময় কম বয়সী দেখাবে ।   

প্যাকটি ত্বকে লাগিয়ে শুকিয়ে যাওয়া পর্যন্ত অপেক্ষা করুণ।

প্যাকটি শুকিয়ে যাওয়ার পর ত্বক নরমাল জল দিয়ে ধুয়ে নিন ।   

এই প্যাকটি ব্যবহার করার পর আপনারা নিশ্চয় দেখতে পাচ্ছেন আমার ত্বক কতটা উজ্জ্বল আর ফর্সা হয়ে গেছে। আর তার সাথে সাথে ত্বক অনেকটা গ্লো করছে।  আপনারা এই প্যাকটি ব্যবহার করলে অনেক বেশি ভাল রেজাল্ট পাবেন।