গরমকালের স্পেশাল ফর্সা হবার ফেসপ্যাক

0
7781

বন্ধুরা, গরমকালে ত্বককে problem মুক্ত রেখে  ফর্সা উজ্জ্বল আর চকচকে গ্লোয়িং বানাতে এর আগে আমি আপনাদের সাথে অনেক ধরনের ফেইসপ্যাক বানানো শেয়ার করেছি যেটা ব্যবহার করলেই এই গরমে খুব সহজে আপনারা আপনাদের ত্বককে ফর্সা আর উজ্জ্বল করে তুলতে পারবেন। তবে আজকে আমি আপনাদেরকে এমন একটা দুর্দান্ত কার্যকর স্কিন হোয়াইটেনিং ফেইসপ্যাক বানানো দেখাবো। এটা কিছুদিন ব্যবহার করলে আপনার ত্বক হয়ে উঠবে দাগছোপহীন ঝকঝকে ফর্সা আর উজ্জ্বল। বন্ধুরা গরমে আমাদের ত্বক নিয়ে আমরা সবচেয়ে বেশি problem এ পড়ি। এই গরমে  আমাদের ত্বকে নানা রকমের সমস্যা দেখা দেয় । ত্বক রোদে পুড়ে যায়, ত্বকে র‍্যাস বা বিচি ওঠে এবং ত্বক তেলতেলে হয় । আর এই তেলতেলে ত্বকে ধুলো ময়লা আটকে গিয়ে ব্রণ, মেছতা এবং কালো দাগের মত problem গুলো দেখা দেয় , যা আমাদের  জন্য খুবই বিরক্তিকর। আপনারা যদি নিজেদের ত্বককে গরমকালে  problem মুক্ত রাখতে চান তবে আজকে থেকে এই ফেইসপ্যাকটিকে বাড়িতে বানিয়ে ব্যবহার করা শুরু করে দিন। কথা দিচ্ছি আপনারা দুর্দান্ত ভাল ফলাফল পাবেন।

ফেইসপ্যাকটি  বানাতে

  • ২ চামচ কাঁচা তরল দুধ
  • ২ চামচ বীটরোট জুস
  • ২ চামচ বেসন
  • ও ১/২ চামচ ক্যাসটর অয়েল নিতে হবে ।

এবার সবগুলো উপকরণ খুব ভালোকরে মিশিয়ে নিন।

গরমকালে ফেইসপ্যাক
গরমকালের স্পেশাল ফর্সা হবার ফেসপ্যাক

কাঁচা তরল দুধ আমাদের ত্বকের জন্য খুবই উপকারি ।কারণ কাঁচা দুধের মধ্যে থাকে ল্যাকটিক এসিড ও প্রাকৃতিক ব্লিচ যা আমাদের ত্বকের সব ধরণের ডার্ক স্পট রোদে পুড়া দাগ ও পিগমেন্টেশনকে অনায়াসে দূর করে ত্বককে উজ্জ্বল ও ফর্সা করতে সাহায্য করে।      

এখন একটি ব্রাশের সাহায্যে এটি চেহারায় এইভাবে  apply করুণ।প্যাকটি মুখে লাগিয়ে ২০ মিনিট পর্যন্ত অপেক্ষা করুণ। ২০ মিনিট পর ত্বক পরিস্কার জল দিয়ে ধুয়ে নিন।

ফর্সা উজ্জ্বল আর চকচকে গ্লোয়িং 
রাতারাতি ফর্সা হওয়ার সব থেকে সহজ উপায়

দাগ ছোপকে দূর করে দিয়ে ত্বককে খুব দ্রুত ফর্সা করার জন্য এটি দূর্দান্ত কার্যকর একটি ফেইসপ্যাক এই ফেইসপ্যাকটি ত্বকের সবধরণের সমস্যাকে দূর করে ত্বককে দাগছোপহীন ,কোমল, ফর্সা ও দীপ্তময় করে তুলবে।

 বন্ধুরা এই ফেইসপ্যাকটি ব্যবহার করার পর আমার ত্বক উজ্জ্বল আর ফর্সা হয়ে গেছে। তাছাড়া ত্বক অনেক বেশি soft ও smooth হয়ে উঠেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here